ঢাকা,শুক্রবার, ৩ মে ২০২৪

কুতুবদিয়ায় গাড়ী চাপায় স্কুল ছাত্রের মৃত্যু

কুতুবদিয়া প্রতিনিধি :
কুতুবদিয়ায় মালবাহি কাটা টেম্পো চাপায় দশ বছর বয়সী এক মেধাবী স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। রবিবার (২৪ ডিসেম্বর) উপজেলার বড়ঘোপ অমজাখালী গ্রামে এ মর্মান্তিক দূর্ঘটনার শিকার হয় শিশুটি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার বিকাল সাড়ে চার টার দিকে আলী আকবর ডেইল ইউনিয়নের ফতেহ্ আলী সিকাদার পাড়া থেকে একটি কাটা টেম্পো অমজাখালীতে খড় পরিবহণ করছিল। ওই গ্রামের মাষ্টার জাহাঙ্গীর আলমের স্কুল পড়–য়া পুত্র আজমাঈন ইসতিয়াক জারিফ (১০) সহ একাধিক শিশু গাড়ীতে উঠে ছিল। টেম্পোটি অমজাখালী মধু পুকুর নামক স্থানে পৌছালে হঠাৎ জারিফ নীচে পড়ে যায় এবং গাড়ীর চাকা তার উপর দিয়ে চলে যায়। দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক শিুটিকে মৃত ঘোষনা করেন।

একই গ্রামের একরাম উদ্দিনের মালিকানাধীন ওই কাটা টেম্পোর চালক পুতুন্যার পাড়া গ্রামের হেফাজ উদ্দিন (২৮) কে পুলিশ আটক করেছে। নিহত জারিফ ফ্যা.লে.কাইমুল হুদা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ৪র্থ শ্রেণিতে পরীক্ষায় অংশ নিয়ে ৩য় স্থান অর্জন করে ৫ম শ্রেণিতে উত্তীর্ণ হয়েছে। তার পিতা জাহাঙ্গীর আলম তাবালের চর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক বলে জানা গেছে।

পাঠকের মতামত: